Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
ঝিকরগাছা উপজেলায় স্মার্ট কার্ড বিতরনের সময়সূচি সংক্রান্ত
বিস্তারিত
ঝিকরগাছা উপজেলায় সম্মানিত নাগরিকদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আপনাদের ভিতর যারা ২০০৭ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত ভোটার নিবন্ধন করে লেমিনেটেড জাতীয় পরিচয়পত্র পেয়েছেন, তাদের স্মার্ট জাতীয় পরিচয়পত্র আগামী  ০৯ সেপ্টেম্বর ২০২৩ হতে বিতরন শুরু করা হবে। 
আপনাদের ভিতর যাদের স্মার্ট জাতীয় পরিচয়পত্র আমাদের অফিসে এসেছে এবং কারা কারা আগামী মাসে স্মার্ট জাতীয় পরিচয়পত্র পেতে যাচ্ছেন, তা নিন্মের প্রক্রিয়ায় এসএমএস (SMS) এর মাধ্যমে জানতে পারবেন:-
মোবাইলের মেসেজ অপশনে গিয়ে SC লিখে স্পেস দিয়ে NID লিখে স্পেস দিয়ে ১৭ ডিজিটের এনআইডি নম্বর লিখতে হবে। আপনার এনআইডি নম্বর যদি ১৩ ডিজিটের হয়, তাহলে এনআইডি নম্বরের শুরুতে জন্ম সাল যুক্ত করে নেবেন।  
      যেমন- 
               SC NID 19854792105095124
 মেসেজটি ১০৫ নম্বরে পাঠালেই (যেকোনো মোবাইল অপারেটর থেকে)  ফিরতি মেসেজে পাবেন আপনার স্মার্ট জাতীয় পরিচয়পত্র  বিতরণের তথ্য। আপনার স্মার্ট জাতীয় পরিচয়পত্র প্রিন্ট হয়ে থাকলে আপনাকে ফিরতি এসএমএস এর মাধ্যমে স্মার্ট কার্ডের বক্স নম্বর এবং কম্পার্টমেন্টের নম্বর জানিয়ে দেয়া। স্মার্ট জাতীয় পরিচয়পত্র পাওয়ার জন্য উক্ত বক্স নম্বর এবং কম্পার্টমেন্ট নম্বর সংরক্ষণ করুন।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
03/09/2023
আর্কাইভ তারিখ
03/09/2023